• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে

পালাবো না, প্রয়োজনে ফখরুলের বাসায় গিয়ে উঠবো: ওবায়দুল কাদের

রাজিউর রেহমান | প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৫৫

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, এই দেশে জন্ম নিয়েছি, এই দেশেই মরবো। পালাবো না, প্রয়োজনে ফখরুল সাহেবের বাসায় গিয়ে উঠবো। কি জায়গা দেবেন? না হলে ঠাকুরগাঁওয়ের বাড়ি আছে না, ওই বাড়িতে গিয়ে উঠবো।

তিনি আরও বলেন, বিএনপি এখন সরকারকে পালাতে বলে। সরকার নাকি পালানোর পথ খুঁজে পাবে না! ফখরুল সাহেব পালিয়েতো আছেন আপনারা। তারেক রহমান আর রাজনীতি করবেন না, মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে আছেন। দণ্ডিত পলাতক আসামি আপনাদের নেতা। তারেক রহমান পালিয়ে বেড়ান। আমরা পালাতে জানি না।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী সরকারের উন্নয়নে তাদের বুকে জ্বালা! আর এই জ্বালায় বিএনপি ও মির্জা ফখরুল পুড়ে মরছে। পদ্মা সেতুর জ্বালা শেষ হতে না হতেই মেট্রোরেলের জ্বালা। এরপর আবার বঙ্গবন্ধু ট্যানেলের জ্বালা; যেদিকে তাকায় সেদিকেই জ্বালা। এই জ্বালায় তারা এখন পুড়ছে। তাদের মানুষ প্রত্যাখ্যান করেছে। আগামী নির্বাচনে এটাই প্রমাণিত হবে।

ওবায়দুল কাদের বলেন, দলটির মরণযাত্রা হচ্ছে এখন। বিএনপির এখনও শিক্ষা হয়নি। শিক্ষা হবে যখন আগামী নির্বাচনে আবারও পরাজয়ের মুখ দেখবে। এ কারণে তারা নির্বাচনে ভয় পায়। আর অযৌক্তিক সব দাবিতে আন্দোলন করে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দুর্নীতি, লটুপাট, অর্থপাচার, হত্যা-ষড়যন্ত্রের, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে খেলা হবে। আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে। তৈরি হয়ে যান। তাদের শিক্ষা হয়নি, শিক্ষাটা পাবে। আগামী নির্বাচনে বিএনপিকে আবারো পরাজয়ের মুখ দর্শন করতে হবে।

রোববার বিকালে রাজশাহী মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ মন্তব্য করেন ওবায়দুল কাদের। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন জনসভার প্রধান অতিথি ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top