• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শুরু হলো শুটিং, কী বললেন শাকিব?

নতুন লুকে নজর কাড়লেন শাকিব খান

রায়হান রাজীব | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২৩, ১১:৩৪

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান। তাকে তার ভক্তরা কিং খান নামেও ডাকেন। তিনি যে রূপেই দর্শকের সামনে হাজির হন না কেন- সবাই তা লুফে নেন।

দরদ সিনেমার শুটিংয়ের কাজে ২৪ অক্টোবর ভারতে উড়াল দিয়েছেন শাকিব খান। সেখানে পৌঁছেই নতুন লুকে ভক্তদের সামনে হাজির হয়েছেন তিনি। ২৬ অক্টোবর সমাজ মাধ্যমে একটি ছবি প্রকাশ করেন শাকিব খান। যেখানে তাকে নতুন রূপে আবিষ্কার করেছেন ভক্তরা।

চোখে সানগ্লাস, কপালে তিলক, গলায় রুদ্রাক্ষ মালায় দরদ সিনেমার আগমনী বার্তা দিয়েছেন তিনি। অবশ্য শাকিব খানের এই লুক ভক্তদের দারুণ পছন্দ হয়েছে। মন্তব্যের ঘরে প্রশংসায় ভাসাচ্ছেন তারা। এর আগে প্রিয়তমা সিনেমাতেও বৃদ্ধ লুকে হাজির হয়ে হৈ চৈ ফেলে দিয়েছিলেন তিনি। দরদ সিনেমাতেও নতুন কোনো চমকে হাজির হচ্ছেন শাকিব খান, সেই আভাসই দিয়ে রাখলেন তিনি।

এ দিকে ২৫ অক্টোবর সন্ধ্যায় মুম্বাইয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দরদ সিনেমার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। এ আয়োজনে প্রথমবার একসাথে দেখা দিয়েছেন শাকিব খান ও সোনাল চৌহান।

শাকিব খান বললেন, আসলে আমি বুঝতে পারছি না, কী বলা উচিত, কী উচিত না। তবে একটি বিষয় বলতে চাই, এটি একটি ইউনিক ছবি হবে। এর গল্পটা খুব সুন্দর। আমরা আশা করছি মানুষ ছবিটা পছন্দ করবে। আর এটি আমার প্রথম প্যান ইন্ডিয়ান ছবি। আপনাদের ভালোবাসা ও সমর্থন পাবো আশা করি।

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top