• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইউনাইটেড হাসপাতাল

খাৎনা করাতে এসে লাশ হয়ে ফিরলো আয়ান, অত:পর যা হলো

রায়হান রাজীব | প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২৪, ১৪:১২

ছবি: সংগৃহীত

ঢাকার ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে সুন্নাতে খৎনা করানো মৃত্যুশয্যায় থাকা পাঁচ বছরের শিশু আয়ান মারা গেছে।

জানা যায়, গত ৩১ ডিসেম্বর সুন্নতে খৎনা করানোর জন্য পাঁচ বছরের শিশু আয়ানকে রাজধানীর ভাটারায় মাদানী এভিনিউতে অবস্থিত ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তার শরীরে অ্যানেসথিসিয়া দেন। এরপর আর তার জ্ঞান ফেরেনি। সেসময় আয়ান বেঁচে আছে না কি মারা গেছে তার কোনোটাই শিশুটির অভিভাবককে স্পষ্ট করে বলেনি হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

রবিবার (৭ জানুয়ারী) রাত ১১ টা ৫০ মিনিটে রাজধানীর গুলশান-২ এর ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা গেছে শিশু আয়ান। বিষয়টি নিশ্চিত করেছে তার চাচা জামিল খান।

তিনি বলেন, ‘১২টা বাজার ১০ মিনিট আগে ডাক্তার বলেছে আয়ান মারা গেছে। আর আয়ানের শরীর থেকে লাইফ সার্পোটের সবকিছু খুলে ফেলা হয়েছে। তিনি আরও বলেন, ‘আমরা হাসপাতালের বিরুদ্ধে মামলা করব।’

আয়ানের বাবার নাম শামীম আহমেদ। তিনি কনকর্ড গ্রুপের সেলস বিভাগের কর্মকর্তা হিসেবে আছেন। আর আয়ান জলসিঁড়ি ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে নার্সারিতে পড়ে।

সম্পাদনাঃ রাশেদ রাসেল

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top