• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাময়িক বরখাস্ত ডিএসসিসি ৯ গাড়িচালক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২১, ২৩:০১

সাময়িক বরখাস্ত ডিএসসিসি ৯ গাড়িচালক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়ালাবাহী গাড়ির চাপায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নিহতের ঘটনায় সাময়িক বরখাস্ত করা হয়েছে ৯ গাড়িচালককে।

সোমবার (১৩ ডিসেম্বর) করপোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত ৯টি আলাদা আলাদা দপ্তর আদেশে সংশ্লিষ্ট গাড়ি চালকদের বিরুদ্ধে নেওয়া হলো এই ব্যবস্থা। এছাড়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কর্মচারী চাকরি বিধিমালা, ২০১৯ এর বিধি ৪৯ (ক), (খ) ও (ঘ) মতে যথাক্রমে দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ, অদক্ষতার অভিযোগে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে রুজু করা হয়েছে বিভাগীয় মামলা।

সাময়িক বরখাস্ত হওয়া ময়লাবাহী গাড়িচালকরা হলেন- বেলায়েত হোসেন, ফরিদ আহমেদ, মো. আবদুল্লাহ, কাউছার আলী, জামাল উদ্দিন-২, কবির হোসেন-২ এবং রবিউল আলম। এ ছাড়া হালকা গাড়িচালকরা- হলেন নূর জালাল শিকদার ও আজিম উদ্দিন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top