• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ট্রেনের বগি জোড়া দেওয়ার সময় কর্মচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২২, ০২:৩৫

ট্রেনের বগি জোড়া দেওয়ার সময় কর্মচারীর মৃত্যু

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে দুটি বগি জোড়া দিতে গিয়ে করুণ মৃত্যু হয়েছে এক কর্মচারীর। তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন বলে জানা গেছে। জানা গেছে, রবিবার (৯ জানুয়ারি) সকাল ৭টায় ঘটে এই দুর্ঘটনা। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সকাল ৮টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রেলওয়ে কর্মচারী আমিনুল ইসলাম বলেন, বগি সংযুক্ত করতে গিয়ে আলাল উদ্দিন দুই বগির মাঝে পড়ে কাটা পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে ডাক্তার জানায় তিনি মারা গেছেন। তার শরীর থেকে অনেক রক্ত বের হয়ে গেছে। আমাদের ধারণা শরীর থেকে অতিরিক্ত রক্ত বের হয়ে যাওয়ায় মৃত্যু হয়েছে তার।

মৃত আলাল উদ্দিনের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাটুরিয়া গ্রামে। তিনি ওই এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে।
জানা গেছে, মরদেহটি বর্তমানে হাসপাতালের জরুরি বিভাগের মর্গে আছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে তার মরদেহ।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top