• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হানিফ ফ্লাইওভার থেকে পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৯:২৫

হানিফ ফ্লাইওভার থেকে পড়ে যুবকের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ী থানার হানিফ ফ্লাইওভারের উপর থেকে পড়ে অজ্ঞাতনামা (২৮) এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় এক পথচারী তাকে উদ্ধার করে রাত ৮টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উদ্ধার করে নিয়ে আসা পথচারী সুমন বলেন, আমি হানিফ ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ উপর থেকে অজ্ঞাতনামা এক যুবক নিচে পড়ে যান। পরে থেকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বলেন, যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভার থেকে নিচে পড়ে আহত অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি। তার মরদেহটি হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

তিনি আরও জানান, তার কাছে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। তবে নিহত যুবকের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top