• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুর্নীতির অভিযোগে ডিএসসিসির ৩ কর্মী চাকরিচ্যুত

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৩ জানুয়ারী ২০২৩, ০৮:৩৯

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন

অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩ কর্মকর্তা-কর্মচারীকে চাকরি থেকে অপসারণ করা হয়েছে।

সোমবার ডিএসসিসির সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত পৃথক তিন অফিস আদেশে করপোরেশনের বিভিন্ন পর্যায়ের তিন কর্মকর্তা-কর্মচারীকে চাকরি থেকে অপসারণ করা হয়।

ওই তিন কর্মকর্তা-কর্মচারী হলেন, অঞ্চল-১ এর উপকর কর্মকর্তা মো. রবিউল করিম খান, ঢাকা মহানগর শিশু হাসপাতালের স্টোর কিপার রুহুল আলম, অঞ্চল-৪ এর রেন্ট এ্যাসিসটেন্ট মো. রমজান আলীকে এসব অফিস আদেশে চাকরি হতে অপসারণ করা হয়।

আরও পড়ুন: ভুল তথ্য দিলে তাৎক্ষণিক ব্যবস্থা : কূটনীতিকদের পররাষ্ট্রমন্ত্রী

উল্লেখ্য, ২০২০ সালের মে মাসে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব নিয়েই দুই জন কর্মকর্তাকে দুর্নীতির দায়ে অপসারণ করেন শেখ ফজলে নূর তাপস। এরপর গত ২৮ ফেব্রুয়ারি চাকরিচ্যুত করা হয় করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী প্রকৌশলী আ হ ম আবদুল্লা হারুনকে। জুনের শেষে চাকরিচ্যুত করা হয় দক্ষিণ সিটির অঞ্চল-৫-এ উপকর কর্মকর্তা সেলিম খানকে। একই ব্যবস্থা নেয়া হয় ৩১ কর্মীর বিরুদ্ধে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top