রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৫ সদস্যের তদন্ত কমিটি গঠন

গুলশানে অগ্নিকাণ্ডে নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২৩, ২২:৪৪

গুলশানে অগ্নিকাণ্ডে নিহত আনোয়ার হোসেন

রাজধানীর গুলশান-২ নম্বরের ১২ তলা আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত যুবকের পরিচয় শনাক্ত করা হয়েছে। ভবনে অগ্নিকাণ্ডের সময় তিনি সাততলা থেকে লাফিয়ে পড়ে নিহত হন। তার নাম আনোয়ার হোসেন (৩০)। গ্রামের বাড়ি ভোলা।

নিহত আনোয়ার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ফাহিম সিনহার বাসায় বাবুর্চি হিসেবে কাজ করতেন।

আরও পড়ুন: ৪ ঘন্টার চেষ্টায় গুলশানে ভবনের আগুন নিয়ন্ত্রণে

রোববার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টার পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে আনোয়ারের মরদেহ শনাক্ত করেন তার ছোট ভাই জুলহাস হোসেন। তিনি বলেন, তাঁর ভাইয়ের স্ত্রী আমেনা বেগম অন্তঃসত্ত্বা। ঢাকায় তিনি বাবুর্চির কাজ করতেন।

এদিকে, ঘটনা তদন্তে ইতোমধ্যে ফায়ার সার্ভিস পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। রোববার রাতে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে, তদন্ত কমিটি আগামী ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করবে। আগুন লাগার কারণসহ নানান দিক প্রতিবেদনে উঠে আসবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দেবাশীষ বর্ধন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top