• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাবি উপাচার্যের বাসভবনে তালা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২১, ১৬:৫৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য এম আব্দুস সোবহানকে নিজ বাসভবনে তালা দিয়ে সোমবার (১১ জানুয়ারি) রাতভর অবস্থান করেছেন চাকরি প্রত্যাশী সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীরা। আজ ভোরেও তারা অবস্থান থেকে সরে যায়নি।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, সোমবার (১১ জানুয়ারি) অফিস চলাকালে জালাল নামের একজনকে সেকশন অফিসার পদে এডহক নিয়োগ দেয়। এর পর থেকে অন্যান্য চাকরি প্রত্যাশী প্রায় ৩০ জন প্রার্থী সন্ধ্যার পর থেকে উপাচার্যের বাসভবনের সামনে জড়ো হতে থাকেন এবং রাত সাড়ে ৯টায় তাকে তালাবদ্ধ করেন।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান বলেন, প্রধানমন্ত্রী কার্যালয় থেকে একজন প্রতিবন্ধী ছেলেকে চাকরি দেওয়ার জন্য একটি চিঠি আসে। যেহেতু নিয়োগের বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা রয়েছে৷ তাই আমি বিষয়টি শিক্ষা সচিবকে জানিয়েছি। তিনি নিয়োগ দিতে বলেছেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top