• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আনুশকা গ্যালারিতে থাকলেই হারে ভারত

শাকিল খান | প্রকাশিত: ১৩ জুন ২০২৩, ২০:৪২

ছবি: সংগৃহীত

ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরেছে ভারত। যেই ম্যাচের দ্বিতীয় ইনিংসে ৪৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন বিরাট কোহলি। প্রায় ৪শ’রানেরও বেশি টার্গেটে ব্যাটিংয়ে নেমে বিরাটের এই ব্যর্থতার দায় স্ত্রী আনুশকা শর্মার উপর চাপাচ্ছেন নিন্দুকেরা। শুধু তাই নয়, এই তারকাকে ‘অপয়া’ বলে আক্রমণ করতেও ছাড়েননি তারা।

মাঠে নেমে ক্রিকেট না খেলেও কেবল দর্শক হিসেবে মাঠে ছিলেন বলেই ব্যর্থতার দায়ভার এসে পড়েছে আনুশকার ওপরেও। সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র কটাক্ষ ও ট্রল করা হচ্ছে তাকে।

আনুশকাকে কটাক্ষ করে একজন মন্তব্য করেছেন, ‘আনুশকা যখন স্টেডিয়ামে থাকেন, ভারতের জেতার সম্ভাবনা তখন তো শূন্য!’ আর একজন মন্তব্য করেছেন, ‘ভারতীয় ক্রিকেটের জন্য সবচেয়ে খারাপ ব্যাপার হলো আনুশকা শর্মা।’ এক টুইটার ব্যবহারকারীর উপদেশ, ‘আনুশকার বাড়িতে থাকাই উচিত।’ আবার কেউ বলছেন, ‘যখন থেকে এই নারী ক্রিকেট দেখা শুরু করেছেন, ভারত আর আইসিসি টুর্নামেন্ট জেতেনি।’

তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার ভারতীয় ক্রিকেট টিমের ব্যর্থতা এবং বিরাটের ব্যর্থতার জন্য আনুশকাকে দায়ী করা হয়েছে। তবে এক্ষেত্রে আনুশকার অনুরাগীরা এই নায়িকার পাশেই থেকেছেন। তারা ইতিবাচক মন্তব্য করেছেন।  

এবিষয়ে বিরাট বলেন, ‘পরিবারই আমার পৃথিবী। আনুশকা গ্যালারিতে থাকলে আমার আত্মবিশ্বাস বেড়ে যায়। ভালো লাগে আমার।’

২০১৭ সালে বিরাটের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন আনুশকা শর্মা। তার আগে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। বিয়ের পর সুখে সংসারও করছেন। বর্তমানে অভিনয় ছেড়ে সংসার ও স্বামী-সন্তানের দিকেই মনোযোগ এই অভিনেত্রীর।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top