• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আবারও নতুন নারীর প্রেমে পড়লেন শোয়েব মালিক!

রাশেদ রাসেল | প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৪, ১১:৫৭

ছবি: সংগৃহীত

শোয়েব মালিক মাঠের ক্রিকেটে যেমন অলরাউন্ডার, তিনি মাঠের বাহিরে প্রেমের দুনিয়াতেও অলরাউন্ডার।

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক বছরের শুরুতে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন। পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন তিনি। একই সময়ে সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের খবর আসে। ভারতীয় টেনিস কন্যা ডিভোর্স দিয়েছেন শোয়েবকে।

সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পেছনে অনেকেরই ধারণা, শোয়েবের পরকীয়া ছিল। অভিনেত্রী এবং মডেল আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের সম্পর্কের খবরও উঠেছিল। দাবি উঠছিল যে, এই পাকিস্তানি সুন্দরীর কারণেই নাকি সানিয়া এবং শোয়েবের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই।

সানার সঙ্গে শোয়েবের বিয়ের কয়েকমাস যেতে না যেতেই, একটি নতুন জল্পনা ছড়িয়েছে। এবার পাকিস্তানি অভিনেত্রী নাওয়াল সাঈদ একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন। পাকিস্তানে রমজানের বিশেষ অনুষ্ঠান

এই সময়, তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে অভিনেতারা তার ডিএম-এ ঢুকে তার সঙ্গে ফ্লার্ট করার চেষ্টা করেছে কি না। এর প্রতিক্রিয়ায় তিনি বলেছিলেন, অভিনেতা নয়, তিনি ক্রিকেটারদের কাছ থেকে সবচেয়ে বেশি বার্তা পান। হোস্ট তাকে জিজ্ঞাসা করলেন যে, নাসিম শাহ সেই খেলোয়াড় কিনা যিনি তাকে টেক্সট করেছিলেন এবং নাওয়াল হাসতে শুরু করেছিলেন। তারপর হোস্ট নাম নেন শোয়েব মালিকের। দেখা যায় নাওয়াল প্রশ্নটি এড়িয়ে গিয়ে হাসতে শুরু করেন।

পরে নাওয়ালের কথায় অবাক হন প্রায় সকলেই। পাকিস্তানের অভিনেত্রীর সঙ্গে ফ্লার্ট করে ডিএম পাঠানো ব্যক্তি শোয়েব কি না, তা নিয়ে বাড়ছে জল্পনা। নাওয়াল আরও বলেছেন যে, ক্রিকেটাররা যখন তার সৌন্দর্যের জন্য তার প্রশংসা করেন, তখন তিনি এই বার্তাগুলির স্ক্রিনশট সংরক্ষণ করে রাখেন।

এর আগে ২০১০ সালের ১২ এপ্রিল হায়দরাবাদে বিয়ে করেছিলেন সানিয়া এবং শোয়েব। বিয়ের এক সপ্তাহ আগেই পাকিস্তান থেকে বরের বাড়ির লোকেরা চলে এসেছিল ভারতে। আর সেই সময় আয়েশা সিদ্দিকির থেকে আসে বিস্ফোরক তথ্য। সানিয়ার শহরের সেই মেয়ে আসলে শোয়েবের প্রথম স্ত্রী। ভারতে খেলতে এসে একবার আয়েশার বাড়িতে নিমন্ত্রণ ছিল শোয়েব-সহ পাকিস্তান দলের ক্রিকেটারদের। সেখানেই নাকি বিয়ে হয়েছিল শোয়েব এবং আয়েশার। শোয়েব ব্যাপারটি স্বীকারও করে নেন। যদিও জানান, ফোনেই তালাক হয়েছে তাদের।

তবে বিষয়টি মানতে চাননি আয়েশা। আদালতে গড়িয়েছিল গোটা বিষয়টা। সানিয়াকে বিয়ের আগে এরপর আইনিভাবে ডিভোর্স হয় শোয়েব আর আয়েশার।

এরপর ২০১৮ সালে পুত্রসন্তানের জন্ম দেন সানিয়া। ছেলের নাম রাখেন ইজহান। তবে ২০২২ সাল থেকে সানিয়া এবং শোয়েবের সম্পর্কে আসে দূরত্ব। ভারতের টেনিস তালকা আপাতত ছেলে নিয়ে থাকছেন দুবাইতে।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top