• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শ্বাসরুদ্ধকর ম্যাচের মধ্য দিয়ে সিরিজ ঘরে তুললো ভারত

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৯ মার্চ ২০২১, ১৮:৪২

সংগৃহীত

টেস্ট, টি-টোয়েন্টির পর ওয়ানডে সিরিজও ঘরে তুললো ভারত। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে ইংলিশদের ৭ রানে হারিয়েছে কোহলি বাহিনী।

ক্রিকেটপ্রেমীদের শ্বাসরুদ্ধকর এক ম্যাচ উপহার দিলেন ইংল্যান্ডের বাঁহাতি পেস বোলিং অলরাউন্ডার স্যাম কারান। অবিশ্বাস্য ব্যাটিংয়ে দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়েও শেষপর্যন্ত মাত্র ৭ রানের জন্য হারতে হয়েছে স্যাম কারান তথা ইংল্যান্ড দলকে। প্রথম দুই ম্যাচে দুই দলই একটি করে জেতায় শেষ ম্যাচটি হয়ে ওঠে সিরিজ নির্ধারণী।

টসে হেরে শুরুতে ব্যাট করতে নেমে ৩২৯ রান সংগ্রহ করে ভারত। জবাবে ৩২২ রানে থামে ইংলিশদের ইনিংস। এই জয়ে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতলো ভারত। এর আগে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজও নিজেদের করে নিয়েছিল দলটি।

সংক্ষিপ্ত স্কোর:
ভারত: ৪৮.২ ওভারে ৩২৯। শিখর ধাওয়ান ৬৭, ঋষভ পন্থ ৭৮, হার্দিক পান্ডিয়া ৬৪; মার্ক উড ৩৪/৩, আদিল রশিদ ৮১/২।

ইংল্যান্ড: ৫০ ওভারে ৩২২/৯। স্যাম কারেন ৯৫, মালান ৫০, লিভিংস্টোন ৩৬, স্টোকস ৩৫; শার্দূল ঠাকুর ৬৭/৪-, ভুবনেশ্বর কুমার ৪২/৩।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top