• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয়

বেপরোয়াভাবে উদযাপন করতে গিয়ে ১২ জন গুলিবিদ্ধ

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১, ০৩:০১

ভারতের বিরুদ্ধে পালিস্তানের জয় বেপরোয়াভাবে উদযাপন করতে গিয়ে গুলিবিদ্ধ ১২ জন

প্রথমবারের মতো বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারিয়েছে পাকিস্তান। বেপরোয়াভাবে সেই আনন্দ উদযাপন করতে গিয়ে করাচিতে পৃথক স্থানে গুলিবিদ্ধ হয়েছেন ১২ জন। দেশটির একটি সংবাদমাধ্যম রবিবার (২৪ অক্টোবর) রাতের এই ঘটনার খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, রবিবার (২৪ অক্টোবর) রাতে ভারতকে হারানোর পরপরই রাস্তায় নেমে আসে মানুষ। নেচে-গেয়ে, বাজি পুড়িয়ে আর বন্দুকের গুলি ছুঁড়ে তারা এই বিজয় উদযাপন করেছেন। তখনি করাচিতে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন অন্তত ১২ জন। এমনকি এতে আহত হন পুলিশের এক উপ-পরিদর্শকও।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গুলশান-ই-ইকবাল এলাকায় ফাঁকা গুলি ছোড়া ব্যক্তিদের বিরুদ্ধে অভিযানের সময় উপ-পরিদর্শক আব্দুল গনির শরীরেও আঘাত করে একটি বুলেট। এছাড়া করাচির সচল গোথ, ওরাঙ্গি, নিউ করাচি, গুলশান-ই-ইকবাল ও মালির এলাকায় গুলি ছুঁড়ে বিজয় উদযাপনের খবর পাওয়া গেছে। এর মধ্যে অজানা দিক থেকে আসা গুলিতে ওরাঙ্গিতে অন্তত দুজন আহত হয়েছেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top