• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাইডেনের পরিদর্শনের আগেই ভেঙে পড়ল সেতু

মুনাজ | প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২২, ০৩:১৬

বাইডেনের পরিদর্শনের আগেই ভেঙে পড়ল সেতু

যুক্তরাষ্ট্রের পিটসবার্গ শহরের একটি সেতু ধসে পড়ে অন্তত ১০ জন আহত হয়েছেন। দুর্ঘটনার সময় সেতুটিতে একটি বাসসহ মোট ছয়টি গাড়ি ছিল। সরকারি কর্মকর্তারা বলছেন, ১০ জন অল্প আহত হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার সকালে (২৮ জানুয়ারি) তুষারাবৃত ফোর্বস এভিনিউ সেতু ধসে পড়ে।

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন অবকাঠামো খতিয়ে দেখতে ওই এলাকা পরিদর্শনের কয়েক ঘণ্টা আগে সেতুটি ধসে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায়, বনের ভেতরে নালার নিচে ভেঙে পড়া সড়কের ধ্বংসস্তূপের মধ্যে কয়েকটি গাড়ি জড়ো করে রাখা হয়েছে। বাসের মতো দেখতে একটি যান সেতুর একটি প্রান্তে ঝুলে রয়েছে।

দমকল বাহিনীর কর্মকর্তা ড্যারিল জোনাস জানান, ১০০ ফুটের চেয়েও লম্বা দড়ি ব্যবহার করে এবং মানবশৃঙ্খল গঠন করে দুর্ঘটনা কবলিতদের নিরাপদে উঠিয়ে নেওয়া হয়েছে। ঘটনাস্থলে অনুসন্ধান চালাতে কুকুর এবং ড্রোন ব্যবহার করা হয়।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top