• ** জাতীয় ** মারা গেছেন আল্লামা লুৎফর রহমান ** এলপিজি গ্যাসের দাম বাড়ল ৮ টাকা ** **এবারের নির্বাচন সবচেয়ে অবাধ ও সুষ্ঠু হয়েছে:প্রধানমন্ত্রী**চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেলেন ওবায়দুল কাদের** ** বিনোদন**স্বামী রকিবকে আর ফিরে পেতে চান না মাহি **এবার সিনেমায় নাম লেখালেন সাফা কবির!** সারাবিশ্ব ** টানা দ্বিতীয়বারের মতো পাকিস্তানের প্রধানমন্ত্রী হলেন শাহবাজ শরীফ** খেলা**এবার জুতার ব্যবসায় নামলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ** জাতীয় দল থেকে অবসর নিলেন স্বর্ণ জয়ী আর্চার রোমান সানা ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** সব খবর পেতে লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতে বাস উল্টে ২২ জনের মৃত্যু

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৭ জুন ২০২২, ২১:২৩

ভারতে বাস উল্টে ২২ জনের মৃত্যু

ভারতের উত্তরাখণ্ডে বাস উল্টে গিয়ে ২২ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন।

রোববার (৫ জুন) উত্তর কাশীর ডামটায় যমুনাত্রী জাতীয় সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মধ্যপ্রদেশের পান্না জেলা থেকে যমুনাত্রীর দিকে যাচ্ছিল বাসটি। এতে অন্তত ২৮ জন তীর্থযাত্রী ছিলেন। বাসটি উত্তর কাশীর ডামটায় যমুনাত্রী জাতীয় সড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি ঘাটে উল্টে যায়।

খবর পেয়ে পুলিশ এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। শেষ খবর পাওয়া পর্যন্ত, মোট ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এসব তথ্য জানিয়েছেন ডিজিপি অশোক কুমার বলেন, আশঙ্কাজনক অবস্থায় আরও ৬ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মৃতদের পরিচয় জানারও চেষ্টা চলছে।

ভয়াবহ এই সড়ক দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এক টুইট বার্তায় তিনি বলেন, প্রতি মুহূর্তে উত্তরাখণ্ড সরকারের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ রাখা হচ্ছে। আহতদের চিকিৎসার সব ধরনের ব্যবস্থা করা হয়েছে।

 



বিষয়: ভারত


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top