• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিষেধাজ্ঞা তুলতে ফিফাকে আকুতি করছে ভারত

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২২, ০২:০৫

নিষেধাজ্ঞা তুলতে ফিফাকে আকুতি করছে ভারত

ভারতীয় ফুটবলের ওপর ঝুলছে ফিফার নিষেধাজ্ঞা। তবে সেই নিষেধাজ্ঞা সরিয়ে নিতে সব রকমের চেষ্টাই করছে ভারতীয় ফুটবল ফেডারেশন (এআইএফএফ)। 

গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে সংস্থাটি জানিয়েছে যে কারণে ফিফা নিষেধাজ্ঞা দিয়েছে তাদের, সে আদালতের তৈরি করা কমিটি বাতিল হয়ে গেছে। দেওয়া হয়েছে নির্বাচনের নির্দেশও। সবকিছু খতিয়ে দেখার অনুরোধ করে ফিফার কাছে এআইএফএফ আকুতি জানিয়েছে তাদের ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের।

গতকাল ফেডারেশনের নির্বাচনের দিন ঘোষণা করা হয়। তারপরেই বিকেলে ফিফার কাছে চিঠি পাঠানোর কথা ঘোষণা দেয় ফেডারেশন। বিবৃতিতে বলা হয়, ‘ভারতের সুপ্রিম কোর্ট প্রশাসনিক কমিটিকে সম্পূর্ণরূপে বাতিল করে দিয়েছে। সেই সঙ্গে জানিয়ে দিয়েছে, ফেডারেশনের সমস্ত কার্যক্রম পরিচালনা করবে নতুন নির্বাচিত কমিটি।’

সাসপেনশন প্রত্যাহার করার জন্য ফিফার তরফ থেকে যা শর্ত দেওয়া হয়েছিল, সবগুলিই মানা হয়েছে। সেই কথা মাথায় রেখেই আমরা দ্রুত সাসপেনশন প্রত্যাহার করার আরজি জানাচ্ছি। অবিলম্বে সাসপেনশন তুলে নিলে ভারতীয় ফুটবল আরো ভালভাবে কাজ করতে পারবে।”




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top