• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সন্তানদের হেফাজত চুক্তিতে পৌঁছলেন শাকিরা-পিকে

রায়হান রাজীব | প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৭:২১

শাকিরা-পিকে

অবশেষে সন্তানদের জন্য একটি হেফাজত চুক্তিতে পৌঁছেছেন বিশ্বখ্যাত পপতারকা শাকিরা এবং সাবেক ফুটবলার জেরার্ড পিকে। জুন মাসে তাদের বিচ্ছেদের পর থেকেই সন্তানদের হেফাজতে নেওয়ার বিষয়ে আইনি লড়াই চালু রেখেছিলেন তারা। 

ইউএসএ টুডের শেয়ার করা একটি বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। দুই ছেলে মিলান ও সাশার বিষয়ে তারা আইনি দাবি করে এসেছেন, বাচ্চাদের সুরক্ষা সব সময় তাদের ক্ষেত্রে অগ্রাধিকার।

তারা বাচ্চাদের হেফাজত চুক্তি চান। দুজনই বাচ্চাদের ভবিষ্যৎ বিষয়ে নিজেদের চিন্তা প্রকাশ করেছেন বারবার।

ইউএসএ টুডেতে শেয়ার করা এক বিবৃতিতে সাবেক দম্পতি বলেছেন, আমরা একটি হেফাজত চুক্তি স্বাক্ষর করেছি। আমাদের একমাত্র উদ্দেশ্য হলো আমাদের শিশুদের সর্বোচ্চ নিরাপত্তা এবং সুরক্ষা প্রদান করা। আশা করি তারা নিরাপদ এবং শান্ত পরিবেশে তাদের জীবন চালিয়ে যেতে পারবে। তাদের গোপনীয়তাকে সম্মান করা হবে। 

বিবৃতিতে হেফাজতের ব্যবস্থা সম্পর্কে আর বিস্তারিত কিছু জানানো হয়নি।  এমনকি শাকিরা ও পিকের পক্ষ থেকে সন্তানদের হেফাজতের আগামী পদক্ষেপ সম্পর্কে আর কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

দীর্ঘ ১১ বছর একসাথে থাকার পর শাকিরা-পিকে এ বছরের শুরুতে তাদের বিচ্ছেদ ঘোষণা করেন, যা ভক্তদের হতবাক করেছিল। পিকে তাদের সম্পর্কের শেষ দিকে শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন―এমনটাই অভিযোগ উঠেছিল।

এই ফুটবলার তখন থেকে ২৩ বছর বয়সী ছাত্রী ক্লারা চিয়া মার্টির সঙ্গে যুক্ত হয়েছেন। কাতালোনিয়ায় সামারফেস্ট সার্ডানিয়া উৎসবে দুজনের চুম্বনের ছবিটি স্প্যানিশ মিডিয়া আউটলেট সোশ্যালাইট প্রকাশ করেছিল।

২০১০ বিশ্বকাপে গান গাইতে গিয়ে ফুটবলার পিকের সঙ্গে পরিচয় হয়েছিল শাকিরার। এরপর তারা এক যুগ ধরে একই ছাদের নিচে বাস করেন। তাদের ঘরে আসে দুই সন্তান। সে সম্পর্কের শেষ হয় তিক্ততায়।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top