• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কলম্বিয়ায় ভূমিধসে ৩ জনের মৃত্যু

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২, ০০:৪৯

কলম্বিয়ায় ভূমিধসে ৩ জনের মৃত্যু

কলম্বিয়ায় রোববার (৪ ডিসেম্বর) ভূমিধসে ৩ জনের মৃত্যু হয়েছে। কাদামাটিতে প্রায় ২০ জন আটকা পড়েছে। একটি রাস্তার ওপর এ ভূমিধসে ঘটনা ঘটে। দেশটির কর্তৃপক্ষ এ কথা জানিয়েছে।

এএফপির বরাত দিয়ে বাসস জানায়, কলম্বিয়ার উত্তরপশ্চিমাঞ্চলে পুয়েব্লো রিকো নামের পৌরসভার একটি প্রত্যন্ত এলাকায় এ দুর্ঘটনায় একটি বাস ও মোটরসাইকেলে আটকা পড়া লোকজনকে উদ্ধারে ক্রুরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

প্রেসিডেন্ট গুস্তাভো পেট্রো টুইটার বার্তায় লিখেছেন, ঘটনাস্থল থেকে ৯ জনকে উদ্ধার করা হয়েছে। এতে ৩ জন প্রাণ হারিয়েছে এবং এখনো প্রায় ২০ জন আটকাবস্থায় রয়েছেন। এটি একটি মর্মান্তিক ঘটনা।

বেসামরিক প্রতিরক্ষা কর্মকর্তারা জানান, বাসটি ২৫ জন যাত্রী নিয়ে কলি নগরী থেকে রওনা দিয়েছিলেন। মৃতদের মধ্যে এক কন্যা শিশু রয়েছে। তার বয়স প্রায় ৭ বছর।

সরকার জানায়, আগস্টে শুরু হওয়া এই বর্ষা মৌসুম কলম্বিয়ার ইতিহাসে বিগত ৪০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ হিসেবে দেখা দিয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top