• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লেবাননে গ্যাসের গুদামে ভয়াবহ বিস্ফোরণ

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২১, ১৮:৫৭

ছবি: সংগৃহীত

লেবাননে একটি গ্যাসের গুদামে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে অন্তত ১০ জন। রেডক্রস ও সেনাবাহিনীর বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে আর্ন্তজাতিক সংবাদমাধ্যম আল-জাজিরা।

এক বিবৃতিতে রেডক্রস জানিয়েছে, গ্যাসের গুদামে বিস্ফোরণের খবর পেয়ে আমরা কয়েকটি উদ্ধারকারী তিনটি দল সেখানে পাঠিয়েছি। দুর্ঘটনায় আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

লেবাননের সেনাবাহিনীর একজন মুখপাত্র এএফপিকে জানিয়েছেন, একটি গুদামে গ্যাসের ক্যানিটার বিস্ফোরিত হয়। গুদামটি চেকপয়েন্ট থেকে দূরে ছিল এবং কোনো সেনা আহত হয়নি। তবে বিস্ফোরণ কেন বা কী কারণে হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top