• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইসলামাবাদে ইমরান, বাসভবনে পুলিশি অভিযান

শাকিল খান | প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ২২:৩৭

ছবি: সংগৃহীত

ইমরান খান ইসলামাবাদ জেলা ও দায়রা জজ আদালতে তার বিরুদ্ধে দায়ের করা দুর্নীতি মামলার শুনানিতে অংশ নিতে লাহোরের জামান পার্ক বাসভবন থেকে রাজধানী ইসলামাবাদের উদ্দেশে রওনা দেওয়ার পর তার বাসায় পুলিশ এই অভিযান চালায়।

কয়েক দফা গরহাজির থাকার পর তোশাখানা মামলায় প্রথমবারের মতো সশরীরে হাজিরা দিতে যান পিটিআই চেয়ারম্যান ইমরান খান। এর আগে শুক্রবার আদালত জানান, শনিবার আদালতে হাজির না হলে তার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ আনা হবে।

প্রতিবেদনে বলা হয়, ইমরানের বাসভবন এলাকায় অবস্থান নেওয়া দলের নেতাকর্মীদের সরিয়ে দিতে এই অভিযান চালানো হয়েছে। অভিযানের সময় পুলিশ ঘোষণা দিয়ে বলে, 'এখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। আপনারা সবাই এখান থেকে সরে যান।'

এক টুইটে ইমরান খান বলেন, পাঞ্জাব পুলিশ জামান পার্কে আমার বাড়িতে হামলা চালিয়েছে, যেখানে বুশরা বেগম (তার স্ত্রী) একা আছেন।

ইমরান খান প্রশ্ন তুলেছেন, কোন আইনে তারা এসব করছে? তিনি অভিযোগ করেন, এটি লন্ডন পরিকল্পনার (লন্ডনে রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ) অংশ। কারণ তারা চায় আমাকে সরিয়ে পলাতক নওয়াজ শরিফকে ক্ষমতায় আনতে।

তল্লাশির সময় পুলিশ ইমরানের বাসা থেকে ককটেল বানানোর উপকরণ জব্দ করেছে বলেও এতে জানানো হয়।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top