• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাকিস্তানে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ১৫

শাকিল খান | প্রকাশিত: ৬ আগষ্ট ২০২৩, ২২:৫৮

ছবি: সংগৃহীত

পাকিস্তানের দক্ষিণাঞ্চলীয় সিন্ধু প্রদেশে যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে অন্তত ১৫ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরও ৪০ জনের বেশি যাত্রী আহত হয়েছেন। রবিবার প্রদেশের নবাবশাহ শহরের সাহারা রেলওয়ে স্টেশনের কাছে ট্রেন দুর্ঘটনায় হতাহতের এই ঘটনা ঘটেছে।

হাজারা এক্সপ্রেস ট্রেনটি করাচি থেকে রাওয়ালপিন্ডির দিকে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছে। ঘটনাস্থলে উদ্ধারকারী দল ও পুলিশ সদস্যদের মোতায়েন করা হয়েছে।

দেশটির কেন্দ্রীয় রেল ও অ্যাভিয়েশন মন্ত্রী সাদ রফিক বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে দেখছে সরকার। এখন পর্যন্ত ১৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত যাচ্ছে। তিনি বলেন, ট্রেনটি খুব বেশি গতিতে চলছিল না। কর্মকর্তারা ঘটনাস্থলে আছেন।

কিছু লোক জানিয়েছে, পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে, কেউ বলছে আটটি আবার কেউ বলছে লাইনচ্যুত হয়েছে ১০টি বগি।

শহীদ বেনজিরাবাদ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মুহাম্মদ ইউনিস চান্দিও নবাবশাহ শহরের এই ট্রেন লাইনচ্যুত হওয়ার এই ঘটনাকে ‘বড় দুর্ঘটনা’ বলে অভিহিত করেছেন। তবে হতাহতের সংখ্যা জানাতে রাজি হননি তিনি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top