• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন সদগুরু

রায়হান রাজীব | প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪, ১০:৫৫

ছবি: সংগৃহীত

মস্তিষ্কে অস্ত্রোপচার শেষে হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন সদগুরু জগ্গি বাসুদেব। বুধবার নয়াদিল্লির ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হাসপাতাল থেকে এআধ্যাত্মিক গুরুকে ছাড়পত্র দেওয়া হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন ইশা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। মাথায় যন্ত্রণা হচ্ছিল মাঝে মধ্যেই। মাথা যন্ত্রণা নিয়েই শিবরাত্রির অনুষ্ঠান করেন। এরপর মাথা যন্ত্রণা বাড়লে চিকিৎসকদের পরামর্শ নেন। ১৪ তারিখ যন্ত্রণা আরও তীব্র হওয়ায় চিকিৎসক বিনীত সুরির পরামর্শে এমআরআই করানো হয়। এমআরআই-তে দেখা যায় তার মস্তিষ্ক ফুলে গিয়েছে, রক্তক্ষরণও হয়েছে। এরপরেই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

ইশা ফাউন্ডেশন বলেছে, সদগুরু সুস্থ হয়ে উঠছেন। সকলের কাছ থেকে ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা অত্যন্ত কৃতজ্ঞ।

অপারেশনের পর সদগুরুর একটি ভিডিও পোস্ট করা হয় ইনস্টগ্রামে। সেই ভিডিওতে তিনি বলেন, 'নিউরোসার্জেনরা আমার মাথার খুলি কেটে কিছু একটা খোঁজা চেষ্টা করেছিল। কিন্তু কিছু পাইনি... পুরো ফাঁকা'!  



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top