• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কারাগারে গ্যাংস্টার-রাজনীতিবিদ আনসারির মৃত্যু, বিষ প্রয়োগের অভিযোগ

রায়হান রাজীব | প্রকাশিত: ২৯ মার্চ ২০২৪, ১১:৫৬

ছবি: সংগৃহীত

ভারতে কুখ্যাত গ্যাংস্টার থেকে রাজনীতিবিদ হয়ে ওঠেন মুখতার আনসারি। উত্তরপ্রদেশের বান্দা কারাগারে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। তবে তাঁর পরিবারের অভিযোগ, কারাগারে তাঁকে বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় রাত পৌনে ৯টায় কারাগারে অজ্ঞান হয়ে পড়লে তাকে উত্তরপ্রদেশের রানী দুর্গাবতী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে পরিবারের দাবি, হৃদরোগে নয়, খাবারে বিষ প্রয়োগ করে আনসারিকে হত্যা করা হয়েছে। তারা মৃত্যুর পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন। খবর এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার।

কারা কর্তৃপক্ষ জানিয়েছে, রোজা রাখার পরেই মুখতারের স্বাস্থ্যের অবনতি হয়। বান্দা মেডিকেল কলেজের অধ্যক্ষ সুনীল কৌশল জানান, পেটের যন্ত্রণা নিয়ে প্রায় ১৪ ঘণ্টা হাসপাতালে ভর্তি থাকার পর সেখানেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মুখতারের। শুক্রবার ময়নাতদন্তের পর মুখতারের মরদেহ তার পরিবারের হাতে তুলে দেয়া হবে।

 

 

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top