• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় নিখোঁজের দু’দিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

পাবনা থেকে | প্রকাশিত: ২১ আগষ্ট ২০২১, ০১:১০

পাবনায় নিখোঁজের দু’দিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

নিখোঁজের দু’দিন পর পাবনার চাটমোহরের একটি বিল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক ইমন হাসান (১৬) চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মাঝগ্রামের জাকির হোসেনের ছেলে। সে পেশায় সিএনজি চালিত অটোরিকশা চালক ছিল।

পুলিশ জানায়, শুক্রবার সকালে চাটমোহর-মান্নাননগর সড়কের হান্ডিয়াল দরাপপুর ব্রিজের পাশে বিলের পানিতে একটি মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজিব শাহরীন জানান, ইমন হাসান গেল বুধবার রাত দশটার দিকে হান্ডিয়াল মান্নাননগর থেকে চারজন যাত্রী নিয়ে চাটমোহরের উদ্দেশ্যে রওনা হয়। তারপর থেকে ইমনের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। তার মুঠোফোনও বন্ধ ছিল। অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে তার স্বজনেরা চাটমোহর থানায় একটি সাধারণ ডায়েরী করে।

শুক্রবার সকালে মরদেহ উদ্ধারের খবর পেয়ে ইমন হাসানের বাবা জাকির হোসেন ঘটনাস্থলে এসে মরদেহটি ইমন হাসানের বলে সনাক্ত করেন। দড়ি দিয়ে ইমন হাসানের হাত-পা বাঁধা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সিএনজি চালিত অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: পাবনা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top