• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে সম্ভাব্য প্রার্থীর পক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১, ২০:২৮

গোপালগঞ্জে সম্ভাব্য প্রার্থীর পক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা

গোপালগঞ্জ সদর উপজেলার ২১ ইউনিয়ন নির্বাচনের তফসিল ঘোষনা না হলেও নির্বাচনী প্রচারনায় মাঠে নেমেছে সম্ভাব্য প্রার্থীরা। আওয়ামী লীগের মনোনয়ন পেতে ও ভোটারদের মন জয় করতে সদর উপজেলার ১৫ নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী মো: ফায়েকুজ্জামান সিকদারের পক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৯ অক্টোবর) বিকালে সদর উপজেলার গোলাবাড়ীয়া থেকে মো: ফায়েকুজ্জামান সিকদারের পক্ষে একটি মোটর সাইকেল শোভাযাত্র বের করা হয়। শোভাযাত্রটি দূর্গাপুর ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ শোভাযাত্রায় শাতাধিক মোটর সাইকেলে কয়েকশ কর্মী অংশ নেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী মো: ফায়েকুজ্জামান সিকদার বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেতে আমি সবার কাছে দোয়া চাই। তিনি আরও বলেন, আমি যদি এই ইউনিয়নের চেয়ারম্যান হতে পারি তাহলে এই ইউনিয়নকে একটি সোনার ইউনিয়ন করতে কাজ করে যাবো।

এনএফ৭১/এমএ/২০২১

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top