• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বশেমুরবিপ্রবি সহকারি অধ্যাপক কাজী মসিউর রহমানের জানাযা অনুষ্ঠিত

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২১, ২০:২৪

বশেমুরবিপ্রবি সহকারি অধ্যাপক কাজী মসিউর রহমানের জানাযা অনুষ্ঠিত

শ্রদ্ধা, ভালবাসা আর চোখের জলে সিক্ত হলের সড়ক দূর্ঘটনায় নিহত গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজী বিভাগের সহকারি অধ্যাপক কাজী মসিউর রহমানকে।

বৃহস্পতিবার (১৪ আগষ্ট) সকাল ১১ টায় নিহতের মরদেহ পিরোজপুরের নিজ বাড়ি থেকে নিজ চাকুরীস্থল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আনা হলে এক শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়।

পরে সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে ক্যাম্পাসে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে নিহতের মরদেহ তার গ্রামের বাড়ি পিরোজপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।

প্রসঙ্গত, বুধবার (১৩ অক্টোবর) বিকেলে গ্রামের বাড়ি পিরোজপুর থেকে গোপালগঞ্জে আসার পথে নাজিরপুরের কবিরাজবাড়ী নামক স্থানে দ্রুতগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের বহনকারী ইজিবাইককেপিছন থেকে ধাক্কা দেয়। এতে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক কাজী মশিউর রহমান (৩৪), তার স্ত্রী সিফাত আরা মৌ (২৮) এবং শিশু পুত্র কাজী মন্মযয় (৭) মারাত্মক আহত হন। আহত দুজনকে খুলনা গাজী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top