শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নানা আয়োজনে গোপালগঞ্জে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১, ২১:১৫

নানা আয়োজনে গোপালগঞ্জে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সমাধিতে শ্রদ্ধা নিবেদন, কেক কাটাসহ নানা আয়োজনে গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে।জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনগুলো এ এসব কর্মসূচী পালন করে।

এ উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে প্রথমে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা। এরপর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খানের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং শেখ রাসেল শিশু নিকেতন সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

পরে বঙ্গবন্ধু ও শেখ রাসেলসহ পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে শেখ রাসেল শিশু নিকেতন টুঙ্গিপাড়া শেখ রাসেল শিশু পার্কে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে কেক কাটে ছোট্ট শিক্ষার্থীরা।

অপরদিকে, শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে জেলার প্রতিটি মসজিদ, মন্দির ও গির্জায় প্রার্থনা সভার আয়োজন করা হয়েছে। এছাড়া জেলার কোটালীপাড়া, মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায় নানা আয়োজনে দিবসটি পালিত হচ্ছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top