• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় আশ্রয়ণ প্রকল্পের শিশুদের মাঝে খাবার বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১, ২১:৩০

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে কোটালীপাড়ায় আশ্রয়ণ প্রকল্পের শিশুদের মাঝে খাবার বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম আশ্রয়ণ প্রকল্পের শিশুদের মাঝে খাবার বিতরণ করেছেন জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা দেবদুলাল বসু পল্টু।

সোমবার দুপুরে তিনি শতাধিক শিশুর মাঝে এ খাবার বিতরণ করেন। এ সময় দলীয় নেতা-কর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ তার সাথে ছিলেন। এদিকে বেসরকারি সংস্থা রির্সোস এন্টিগ্রেশন সেন্টার (রিক) এর পক্ষ থেকে তাদের কোটালীপাড়া শাখা অফিসে বসে ছিন্নমূল শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এ সময় রিকের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম ও কোটালীপাড়া শাখা ব্যবস্থাপক ফকির ইমরান উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টু বলেন, পৃথিবীর সবচেয়ে নির্মম ও পৈশাচিক ঘটনা হচ্ছে ১৫ আগস্টের হত্যাকান্ড। এই দিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে তার শিশুপুত্র শেখ রাসেলকেও হত্যা করা হয়। আজ শেখ রাসেলের জন্মদিন। তাই তাঁর জন্মদিনে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পের শিশুদের মাঝে খাবার বিতরণ করলাম।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top