• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘোড়াঘাটে জমি সংক্রান্ত বিষয়ে মারপিটে প্রধান শিক্ষক আহত

দিনাজপুরের ঘোড়াঘাট থেকে | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, ০৭:২০

আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম

দিনাজপুরের ঘোড়াঘাটে স্কুলের জমি রক্ষা করতে গিয়ে প্রতিপক্ষের মারপিটে গুরুত্বর জখম প্রাপ্ত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার জয়রামপুর মাঠে। 

ঘোড়াঘাট থানার দাখিলকৃত এজাহার সুত্রে জানা যায়, বিরোধীয় জমি কোবলা দলিল সুত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘ দিন থেকে জয়রামপুর উচ্চ বিদ্যালয় ভোগ করে আসছে। যার চলমান জরিপ ও খারিজ বিদ্যালয়ের নামে সম্পন্ন রয়েছে। একই জমি ওয়াক্ফ ষ্টেটের দাবী করে ওয়াক্ফ ষ্টেটের কমিটি বহির্ভূত একই এলাকার আব্দুর রাজ্জাকের নেতৃত্বে  কিছু উচ্ছৃঙ্খল ব্যক্তি  বুধবার দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে বিদ্যালয়ের জমিটিতে হাল চাষ শুরু করেন।

বিষয়টি একই গ্রামের বসবাসরত জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সকালে রাস্তা দিয়ে তার ধানের জমি দেখতে যাওয়ার সময় তার দৃষ্টিগোচর হলে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে চাষাবাদে বাঁধা প্রদান করেন।

এ সময় উচ্ছৃঙ্খল ব্যক্তিরা তাকে এলোপাথারী মারপিট শুরু করলে তার আত্মচিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করে। বিষয়টি সম্পর্কে ৯৯৯-এ কে বা কারা ফোন করলে সেখানে তাৎক্ষনিক ঘোড়াঘাট থানা পুলিশ সঙ্গীয় ফোর্স সহ উপস্থিত হলে প্রতিপক্ষরা সেখান থেকে সরে যায়। 

এ ব্যাপারে শফিকুল ইসলাম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় তার বিদ্যালয়ের সহকারী শিক্ষকের মাধ্যমে এজাহার দাখিল করেন। এজাহারের বিষয় জানতে চাইলে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির সত্যতা নিশ্চিত করে জানান, এজাহার পেয়েছি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: ঘোড়াঘাট


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top