• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খুলনায় অনশনে বসতে পারলেন না বিএনপির নেতাকর্মীরা

খুলনা থেকে | প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১, ২২:৫৮

খুলনায় অনশনে বসতে পারলেন না বিএনপির নেতাকর্মীরা

খুলনা মহানগরীর কেডি ঘোষ রোডে অনশনে বসার আগেই বিএনপির নেতাকর্মীদের পুলিশ বাধা দেয়।বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে অনুমতির দাবিতে শনিবার (২০ নভেম্বর) সকাল ৯টার দিকে কেন্দ্র ঘোষিত এই অনশন কর্মসূচি শুরুর চেষ্টা করে বিএনপি।

এ সময় বিপুল সংখ্যক পুলিশ সেখান থেকে তাদের উঠিয়ে দেয়। এছাড়া ২ জনকে আটক করে পরে ছেড়ে দেয় পুলিশ। এরপর বিএনপি নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের ভেতরে গিয়ে অনশন শুরু করে।

আগে থেকে কোনো অনুমতি না থাকায় এখানে বসতে দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দেয় পুলিশ। এ নিয়ে নগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের ভেতর চলে যান।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top