• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে মামলা করে বিপাকে নির্যাতনের শিকার নারী

নীলফামারী থেকে | প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২১, ০৪:৩৭

সৈয়দপুরে মামলা করে বিপাকে নির্যাতনের শিকার নারী গুচ্ছগ্রাম থেকে উচ্ছেদ চেষ্টার অভিযোগ

নীলফামারীর সৈয়দপুরে নারী নির্যাতন মামলা করে বিপাকে পড়েছেন আনিছা বেগম নামের এক নারী। প্রভাবশালী আসামি ও তাঁর পক্ষের স্থানীয়রা মামলাটি প্রত্যাহার করতে অব্যাহতভাবে হুমকি-ধামকি দিচ্ছে ওই নারীর পরিবারকে। অন্যথায় তাকে গুচ্ছগ্রাম ছাড়া করে বাড়ি দখলসহ প্রাণনাশ করা হবে বলেও ঘোষণা দেওয়া হয়েছে। এ অবস্থায় চরম নিরাপত্তা হীনতায় দিনাতিপাত করছে তাঁর পরিবার।

আনিছা বেগম জানান, মামলাটি দায়েরের পর থেকেই বিবাদী মুকুল আলম, আজমল হোসেন ও তার লোকজন বিভিন্ন হয়রানি করছেন। এ মামলার কয়েকমাস পর মুকুল বাদী হয়ে আদলতে আমার ও আমার স্বামীর নামে এক লাখ টাকার মিথ্যা একটি প্রতারণা মামলা করেছেন। এরই মধ্যেই তাঁরা সংঘবদ্ধ হয়ে কয়েকবার আমাদের ওপর হামলাও চালিয়েছে। তাদের উদ্দেশ্যই হলো আমাদের ঘর ছাড়া করা। প্রভাবশালী আসামি ও তার স্বজনদের হাত থেকে বাঁচতে এবং জীবনের নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানান তিনি।

বাদীর স্বামী মোকারম আলী বলেন, আসামিরা জামিনে মুক্ত হওয়ায় নিরাপত্তা হীনতায় ভুগছি। আসামি ও তার স্বজনরা মামলা প্রত্যাহারে ক্রমাগত হুমকি দিচ্ছে। আমার পরিবার নিয়ে চরম ভীতির মধ্যে আছি।

বিষয়টি সম্পর্কে বক্তব্য জানতে মামলার বিবাদী মুকুল আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, মামলা প্রত্যাহার ও হুমকি-ধামকি দেওয়ার প্রশ্নই ওঠে না। আদালতের মামলা চলছে। আইনের মাধ্যমে যা হওয়ার হবে। এছাড়া আমরা এক সাথে বসবাস করছি আর আগামীতেও এক সাথে বসবাস করব।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top