• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বোর্ড চ্যালেঞ্জ করে জিপিএ-৫ পেল ৬ শিক্ষার্থী

কুমিল্লা থেকে | প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০২২, ০০:২৬

বোর্ড চ্যালেঞ্জ করে জিপিএ-৫ পেল ৬ শিক্ষার্থী

পরীক্ষার রেজাল্টে ফেল আসলেও, বোর্ডে তা চ্যালেঞ্জ করে ৬ শিক্ষার্থী পেয়েছে জিপিএ-৫। এই শিক্ষার্থীরা কুমিল্লা শিক্ষা বোর্ড থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।

২০২১ সনের এসএসসি পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফল প্রকাশিত হয় শুক্রবার (১৭ জানুয়ারি)। এতে আবেদনকারীদের মধ্যে ৮২ জনের ফল পরিবর্তন হয়। এর মধ্যে ৫১ জন ফেল থেকে পাস, যাদের ৬ জন পেয়েছে জিপিএ-৫। গ্রেড পরিবর্তন হয়েছে ২৫ জনের। কুমিল্লা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. আসাদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে।

কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম জানিয়েছেন, ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে গ্রুপ ভিত্তিক নৈর্বাচনিক ১১ বিষয়ে ৪১৯৩ জন শিক্ষার্থী ৪৬৭৯টি উত্তরপত্র পুনঃনিরীক্ষণের জন্য আবেদন করেন অনলাইনে। ফল পরিবর্তন হওয়া শিক্ষার্থীরা ২২ ও ২৩ জানুয়ারি কলেজে ভর্তির জন্য অনলাইনে আবেদন করতে পারবেন।


এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top