• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কক্সবাজারে তিনটি পরিবহনের সংঘর্ষে নিহত ৩ জন

কক্সবাজার থেকে | প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০২২, ০২:১৩

কক্সবাজারে তিনটি পরিবহনের সংঘর্ষে নিহত ৩ জন

কক্সবাজারের চকরিয়ায় পিকনিকের বাস, লবণ বোঝাই ভ্যান ও মিনি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে দুই চালকসহ নিহত হয়েছেন ৩ জন। আহত হয়েছেন ১০ জন।

রোববার (৬ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীর মেধাকচ্চপিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে রয়েছেন বাসচালক এবং একজন যাত্রী। অন্যজন মিনি ট্রাকচালক। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওসমান গনি বিষয়টি নিশ্চিত করে বলেন, এন আর শ্যামলী পরিবহনের বাস ভাড়া করে একদল লোক চট্টগ্রাম থেকে পিকনিকে এসেছিলেন কক্সবাজারে। পিকনিক শেষে কক্সবাজার থেকে ফেরার পথে বাস, একটি লবণবোঝাই ভ্যান আর বিপরীতদিক থেকে আসা একটি মিনি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে গাড়িগুলো দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে দুই চালকসহ ৩ জন নিহত হন।

তিনি আরও জানান, ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top