• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নীলফামারীতে গ্যাসের আগুনে পুড়ে ছাই ২৩ পরিবারের ৪০ ঘর

নীলফামারী থেকে | প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারী ২০২২, ০৪:০৪

নীলফামারীতে গ্যাসের আগুনে পুড়ে ছাই ২৩ পরিবারের ৪০ ঘর

গ্যাসের আগুনে পুড়ে ছাই হয়েছে গোটা গ্রাম। রবিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউয়িনের জুম্মাপাড়া গ্রামের এ অগ্নিকান্ডে ২৩ পরিবারের প্রায় ৪০টি ঘর ও আসবাবাপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

এলাকাবাসী জানায়, ওই এলাকার শহীদুল ইসলামের বাড়ির গ্যাস সিলিন্ডার থেকে সৃষ্ট আগুন মহুর্তে চারিদিকে ছড়িয়ে পড়ে এবং প্রতিবেশি অন্যান্য ২২টি পরিবারের ৪০টি ঘর, আসবাবাবপত্র ও ধান-চালসহ প্রায় ৪০ লাখ টাকার সম্পদ ভষ্মীভূত হয়।

এদিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারগুলির মাঝে স্থানীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের পক্ষ থেকে সুকনা খাবার, কম্বল ও পবিবার প্রতি পাঁচ হাজার করে নগদ টাকা এবং নীলফামারী জেলা পরিষদের পক্ষ্য থেকে চাল-ডাল, তেল, লবন, শাড়ী-লুঙ্গী বিতরণ করা হয়।

নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন নিজেই এ ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top