• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হিলি স্থলবন্দরে বিপুল পরিমাণ মদ ও ফেন্সিডিল জব্দ করেছে কাস্টমস

হিলি থেকে | প্রকাশিত: ১ মার্চ ২০২২, ০১:৫৮

হিলি স্থলবন্দরে বিপুল পরিমাণ মদ ও ফেন্সিডিল জব্দ করেছে কাস্টমস

দিনাজপুরের হিলি স্থলবন্দরে ভারত থেকে আমদানিকৃত রাইস ব্র্যান্ড বোঝাই বাংলাদেশি ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও মদ জব্দ করেছে হিলি কাস্টমস।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) হিলি স্থলবন্দরে রাত ৮ থেকে অভিযান শুরু হয়। চলে রাত সাড়ে ৯টা পর্যন্ত, এসময় কাস্টমস সাঁড়াশি অভিযান চালিয়ে ভারতীয় নিষিদ্ধ মদ ও ফেন্সিডিল জব্দ করেন। বিষয়টি নিশ্চিত করেন হিলি কাস্টমসের ডেপুটি কমিশনার কামরুল ইসলাম।

হিলি কাস্টমসের ডেপুটি কমিশনার কামরুল ইসলাম বলেন, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) সদস্যদের তথ্যের ভিত্তিতে হিলি কাস্টমসের কর্মকর্তারা স্থলবন্দরে টানা দুই ঘণ্টা অভিযান পরিচালনা করেন। অভিযান চালিয়ে ভারত থেকে আমদানি করা রাইস ব্র্যান্ড বোঝাই তিনটি বাংলা ট্রাক থেকে ১১৬ বোতল ফেন্সিডিল, ৬৯ বোতল অফিসার চয়েস, ৪ বোতল রয়েল স্টেজ, ৯ বোতল ব্লিডার পাইপ জব্দ করা হয়েছে। কাউকে আটক করা যায়নি তবে ট্রাক গুলোকে জব্দ দেখানো হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: হিলি


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top