• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে ছয় মাদক ব্যবসায়ীকে পুলিশে দিল এলাকাবাসী

নীলফামারী থেকে | প্রকাশিত: ৩ মার্চ ২০২২, ০০:৩৮

সৈয়দপুরে ছয় মাদক ব্যবসায়ীকে পুলিশে দিল এলাকাবাসী

নীলফামারী সৈয়দপুর পৌরসভার ৪নং ওয়ার্ডবাসী মাদকমুক্ত ওয়ার্ড গড়তে একাট্টা হয়েছে। এরই অংশ হিসেবে সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে ওই ওয়ার্ডের ছয় মাদক ব্যবসায়ীকে আটক করে এলাকাবাসি পুলিশে দেয়। কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টুর নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করা হয়।

এলাকাবাসী জানায়, মাদকমুক্ত ওয়ার্ড গড়তে মাদক ব্যবসা বন্ধ ও মাদক সেবনে বিরত থাকার জন্য আটককৃতদের সতর্ক করা হয়। পরে ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে মাদক বিরোধী অভিযানে নামেন কাউন্সিলর মো. জোবায়দুল ইসলাম মিন্টু। ওই অভিযানে কয়ানিজপাড়া মাদরাসার পিছনে মাদক সেবন ও বিক্রি করা অবস্থায় ছয় মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হলো, কয়ানিজপাড়া এলাকার মৃত সোলেমানের ছেলে মাদক ব্যবসায়ী রফিক (৬০), একই এলাকার মৃত জলিলের ছেলে আনছারুল (৩৫), মাসুম আলী পাপ্পু (৩৬), শ্রী শ্যামলের ছেলে শ্রী বকুল (৪৫), বাবু শিকদারের ছেলে লেবু (৩৫) ও নতুন বাবুপাড়া এলাকার খুরশিদ আলমের ছেলে সালাহউদ্দিন (৫২)।

কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু বলেন, তাঁর ওয়ার্ডে মাদকের অপব্যবহার দিন দিন বেড়েই চলেছে। মাদকসেবীদের উৎপাতে পরিবেশ ভারি হয়ে উঠেছিল। এনিয়ে কয়েকবার তাদেরকে সতর্ক করা হলেও কোন কাজই হয়নি। বরং তাদের তৎপরতা আরও বৃদ্ধি পায়। ফলে এলাকার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে সচেতন ওয়ার্ডবাসীর সহযোগিতায় ওই অভিযান পরিচালনা করা হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, আটক ছয় মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার পর মঙ্গলবার সকালে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top