• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে ২২২ শিক্ষার্থীকে বৃত্তি দিয়েছে হীড বাংলাদেশ

ফকিরহাট থেকে | প্রকাশিত: ৫ মার্চ ২০২২, ০৫:৩৭

ফকিরহাটে ২২২ শিক্ষার্থীকে বৃত্তি দিয়েছে হীড বাংলাদেশ

বাগেরহাটের ফকিরহাট উপজেলার ২০২১ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ প্রাপ্ত ২২২ জন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও এককালীন বৃত্তি প্রদান করেছে এনজিও হীড বাংলাদেশ। দরিদ্র বিমোচন ও প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়নে কাজ করা হীড বাংলাদেশ এর মাইক্রোফাইন্যান্স কর্মসূচীর সমিতির সদস্যের ছেলেমেয়েদের জন্য মোট ৭লক্ষ ১৪হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়।

ফকিরহাট উপজেলা পরিষদ মিলনায়তনে শুক্রবার (০৪ মার্চ) বেলা ১১টায় হীড বাংলাদেশ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। অনুষ্ঠানে প্রতি জিপিএ-৫ প্রাপ্ত ২০জন শিক্ষার্থীকে ৫হাজার টাকা, জিপিএ-৪ প্রাপ্ত ৮৯জন শিক্ষার্থীকে ৪হাজার টাকা এবং অন্যান্য গ্রেড পয়েন্ট প্রাপ্ত ১১৩জন শিক্ষার্থীকে ২ হাজার টাকার এককালীন বৃত্তি ও ক্রেস্ট প্রদান করা হয়।

হীড বাংলাদেশ এর নির্বাহী পরিচালক আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানীত অতিথি ছিলেন সংস্থাটির চেয়ারম্যান এ্যাড. বার্নাড তমাল মন্ডল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাগেরহাট এলাকা ব্যবস্থাপক পার্থ রায় চৌধুরী এবং অনুষ্ঠান পরিচালনা করেন হীড বাংলাদেশ এর সমন্বয়কারী অদ্বৈত বিশ্বাস।

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, অভিভাবক, হীড বাংলাদেশের কর্মীসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

এনএফ৭১/এমএ/২০২২

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top