• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভাসানচরে নেওয়া হচ্ছে আরও ১৯৯৯ রোহিঙ্গা

চট্টগ্রাম থেকে | প্রকাশিত: ৩০ মার্চ ২০২২, ২২:২৩

ভাসানচরে নেওয়া হচ্ছে আরও ১৯৯৯ রোহিঙ্গা

চট্টগ্রাম থেকে ১৬ তম দফায় ১ হাজার ৯৯৯ জন রোহিঙ্গাকে নোয়াখালীর ভাসানচরে নিয়ে যাওয়া হচ্ছে। বুধবার (৩০ মার্চ) সকাল ১১টার দিকে রোহিঙ্গাদের নিয়ে নৌবাহিনীর ৫টি জাহাজ ভাসানচরের উদ্দেশ্যে ছেড়ে যাবে। দুপুর ২টা নাগাদ তারা ভাসানচর পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে।

চট্টগ্রামস্থ নৌবাহিনীর মিডিয়া বিভাগের কর্মকর্তা আবদুল মোমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নৌবাহিনী সূত্র জানায়, বুধবার নারী, পুরুষ ও শিশুসহ ১ হাজার ৯৯৯ জন রোহিঙ্গাকে ভাসানচর নিয়ে যাওয়া হচ্ছে। যারা স্বেচ্ছায় ভাসানচরে যেতে আগ্রহী এমন রোহিঙ্গাদের তালিকা করে মঙ্গলবার কক্সবাজার থেকে চট্টগ্রাম নিয়ে আসা হয়। চট্টগ্রামের পতেঙ্গাস্থ নৌবাহিনীর ট্রানজিট ক্যাম্পে তাদের রাখা হয়।

সেখানে রোহিঙ্গাদের থাকা, খাওয়া ও স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করে নৌবাহিনী। বুধবার সকাল থেকে তাদের পতেঙ্গা বোটক্লাব ঘাট থেকে নৌবাহিনীর ৫টি জাহাজে করে ভাসানচর নেওয়ার প্রক্রিয়া শুরু হবে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top