• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


উখিয়া থেকে আরও ১২৮ রোহিঙ্গা আটক

কক্সবাজার থেকে | প্রকাশিত: ৭ এপ্রিল ২০২২, ০০:৩৩

উখিয়া থেকে আরও ১২৮ রোহিঙ্গা আটক

নিয়ম ভেঙে ক্যাম্পের বাইরে গিয়ে বিভিন্ন পেশায় যুক্ত হওয়া কক্সবাজারের উখিয়া থেকে আরও ১২৮ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৫ এপ্রিল) রাত থেকে বুধবার (৬ এপ্রিল) বেলা ১১টা পর্যন্ত উখিয়ার বিভিন্ন স্থানে এ অভিযান চালানো হয় বলে নিশ্চিত করেছেন কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান। এর আগে উখিয়া ও টেকনাফ থেকে আরও ১৮০ রোহিঙ্গাকে আটক করেছিল পুলিশ।

পুলিশ সুপার জানান, প্রশাসনের অনুমতি ছাড়া ক্যাম্পের বাইরে আসা রোহিঙ্গারা সস্তায় শ্রম বিক্রি করছে। তারা বিভিন্ন পরিবহনে চালক ও চালকের সহকারী বা শ্রমিক হিসেবে কাজ করছে। কেউ কেউ বাসাবাড়িতে গিয়েও কাজ করছে। এতে স্থানীয় শ্রমজীবীরা ন্যায্যমূল্য থেকে বঞ্চিত হচ্ছে। পাশাপাশি এসব রোহিঙ্গার সঙ্গে স্থানীয় অপরাধীচক্রের সঙ্গে যোগাযোগ গড়ে উঠায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতিতে নেতিবাচক প্রভাব পড়েছে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, রোহিঙ্গাদের ক্যাম্পের বাইরে আসার প্রবণতা রোধে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। আটকদের ফের নিজ নিজ শিবিরে পাঠানোর হচ্ছে।

এনএফ৭১/এমএ/২০২২



বিষয়: রোহিঙ্গা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top