• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাসচাপায় খুলনা নগর এসবির এসআই নিহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২, ০৯:০১

বাসচাপায় খুলনা নগর এসবির এসআই নিহত

খুলনায় যাত্রীবাহী বাসচাপায় নগর পুলিশের বিশেষ শাখার (সিটিএসবি) উপ-পরিদর্শক (এসআই) নাসিম হোসেন (৩২) নিহত হয়েছেন। এসময় শফিকুল ইসলাম নামের একজন গুরুতর আহত হয়েছেন। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (১৮ এপ্রিল) বিকেল ৫টার দিকে রূপসা উপজেলার ইলাইপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত দুজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান এসআই নাসিম।

নিহত নাসিম হোসেন খুলনার বটিয়াঘাটার বিরাট কালবুনিয়া গ্রামের মো. আব্দুল ওয়াদুদ মোল্যার ছেলে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার ও ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শফিকুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলে (খুলনা হ ১১-৭৩৮৪) করে বটিয়াঘাটার বাইনতলা থেকে রূপসার দিকে আসছিলেন খুলনা সিটিএসবির এসআই নাসিম। তিনি জাবুসা-ইলাইপুর সড়ক হয়ে খুলনা-মোংলা মহাসড়কে উঠলে মোংলা থেকে রূপসাগামী লোকাল রুটের জ্যোতি পরিবহন নামের যাত্রীবাহী বাসের (ঢাকা মোট্রো জ ১১-১৯৮০) সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক নাসিম ও আরোহী শফিকুল ইসলাম ছিটকে রাস্তায় পড়ে রক্তাক্ত জখম হন।

মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে গিয়ে চ্যাসিসের সঙ্গে আটকে যায়। ওই অবস্থায় বাসটি রূপসা বাসস্ট্যান্ডে চলে আসে। খবর পেয়ে পূর্ব রূপসা বাসস্ট্যান্ড ফাঁড়ির পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার এবং ঘাতক বাসটিকে জব্দ করে।

খুলনা সিটিএসবির পুলিশ সুপার রাশিদা বেগম বলেন,এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সেই সঙ্গে নিহত সদস্যের পরিবারকে সার্বিক সহযোগিতা করা হবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top