• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সেপটিক ট্যাংকে মিললো প্রেমিকার মরদেহ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৯ মে ২০২২, ০২:২৩

সেপটিক ট্যাংকে মিললো প্রেমিকার মরদেহ

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় সেপটিক ট্যাংক থেকে বিউটি বেগম (২০) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের প্রেমিক উজ্জল হোসেনকে (২২) গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার উজ্জল ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের শাহ আলমের ছেলে। ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোবাইলে পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই এক পর্যায়ে গত ২১ এপ্রিল বিউটিকে বাড়িতে ডেকে ধর্ষণ করে উজ্জল। এ ঘটনার পর বিউটি বিয়ের জন্য চাপ দিলে উজ্জল তাকে শ্বাসরোধ করে হত্যার পর সেপটিক ট্যাংকে ফেলে দেয়।

ওসি বলেন, নিহত বিউটি বগুড়ার শিবগঞ্জ উপজেলার সৈয়দ দামগড় গ্রামের মৃত বেলায়েত হোসেনের মেয়ে। এর আগে বিউটি নিখোঁজের পর তার পরিবার শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। পরে বিউটির হারানো মোবাইলের আইএমইআই নম্বরের সূত্র ধরে শিবগঞ্জ থানা পুলিশ শুক্রবার রাতে প্রেমিক উজ্জলকে আটক করে। পরে তার দেওয়া তথ্যে শনিবার ভোরে পুলিশের উপস্থিতিতে উজ্জলের বাড়ির সেপটিক ট্যাংক থেকে হত্যার এক মাস সাতদিন পর বিউটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ক্ষেতলাল থানায় নিহতের ভাই বাবলু মিয়া বাদী হয়ে হত্যা মামলা করেছেন বলেও জানান তিনি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top