• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নাপিত্তাছড়া ঝরনার থেকে অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ জুন ২০২২, ০৮:৩৫

নাপিত্তাছড়া ঝরনার থেকে অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার

চট্টগ্রামের মিরসরাই উপজেলার নাপিত্তাছড়া ঝরনার ঝিরি থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৯ জুন) বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রামের মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, নাপিত্তাছড়া ঝরনার ঝিরিতে ২২ বছর বয়সী এক যুবকের মরদেহ পড়ে আছে, এমন সংবাদ পাই স্থানীয়দের কাছ থেকে। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তার এখনও কোনো পরিচয় পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, কীভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। সঙ্গে সঙ্গে তার পরিচয় জানারও চেষ্টা করা হচ্ছে। যেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে এলাকাটি পিচ্ছিল ও দুর্গম।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top