• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শিক্ষকের বেত্রাঘাতে মাদরাসাছাত্রের মৃত্যু, শিক্ষক কারাগারে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ আগষ্ট ২০২২, ০৫:২৪

শিক্ষকের বেত্রাঘাতে মাদরাসাছাত্রের মৃত্যু, শিক্ষক কারাগারে

কুমিল্লায় শিক্ষকের বেত্রাঘাতে মাদরাসাছাত্রের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত শিক্ষক আব্দুর রবকে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (৬ আগস্ট) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার।

তিনি জানান, শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যায় অভিযুক্ত শিক্ষক আব্দুর রবকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে বেত্রাঘাতের বিষয়টি স্বীকার করেন তিনি। পরদিন শনিবার (৬ আগস্ট) সকালে নিহত মাদরাসাছাত্র মো. সিহাবের বাবা শুকুর আলী বাদী হয়ে আব্দুর রবকে প্রধান আসামি করে হত্যার অভিযোগ এনে বরুড়া থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় আটক আব্দুর রবকে গ্রেপ্তার দেখানো হয়। পরে আদালতে তোলা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার (৫ আগস্ট) দুপুরে মো. সিহাব নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়। তার পরিবার থেকে অভিযোগ করা হয়। মেড্ডা আল মাতিনিয়া নূরানী মাদরাসার শিক্ষক আব্দুর রব সিহাবকে বেত্রাঘাত করলে সে অসুস্থ হয়ে পড়ে। পরে প্রাথমিক চিকিৎসা দিয়েও তাকে সুস্থ করতে না পেরে বৃহস্পতিবার তার পরিবারে ফোন করে সিহাবের অসুস্থতার খবর জানানো হয়। পরে সিহাবের বাবা মাদরাসায় গিয়ে তাকে বাড়িতে নিয়ে আসেন।

পরদিন শুক্রবার সকালে তার অসুস্থতা বেড়ে যাওয়ায় প্রথমে তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুর ১টা ১২ মিনিটে মৃত্যু হয় সিহাবের। নিহত সিহাব জেলার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের শশইয়া গ্রামের ডিলার বাড়ির শুকুর আলীর ছেলে। সে একই ইউনিয়নের মেড্ডা আল মাতিনিয়া নূরানী মাদরাসার ছাত্র ছিল।

অভিযুক্ত শিক্ষক আব্দুর রবের তত্ত্বাবধানে সে নূরানী শিক্ষা গ্রহণ করছিল। ওই ঘটনায় শিক্ষক আব্দুর রবকে কারাগারে পাঠানো হয়েছে। কারাগারে যাওয়া ওই শিক্ষক আব্দুর রব (৩৫) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার শ্রীপুর গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top