• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে ওজন কম দেওয়ায় ৮ মামলা ও জরিমানা

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৮:১০

ফকিরহাটে ওজন কম দেওয়ায় ৮ মামলা ও জরিমানা

বাগেরহাটের ফকিরহাট ফলতিতা মৎস্য বাজার, ফকিরহাট বিশ্বরোড বাসস্ট্যান্ড ও ফিলিং স্টেশনে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮টি মামলা ও ৯৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা সাড়ে ১১টায় ফকিরহাট উপজেলার মুলঘর ইউনিয়নের ফলতিতা মার্কেটে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এসময় ৪টি মৎস্য আড়তের বাটখরার নির্ধারিত ওজনের কম এবং প্রয়োজনীয় ব্যবসায়ী কাগজপত্র না থাকায় ৮টি প্রতিষ্ঠানকে মোট ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জরিমানাকৃত আড়ৎগুলো হলো মেসার্স মেঘনা ফিস (খান আমজাদ হোসেন) ৩০ হাজার টাকা, অন্তরা মৎস্য ফিস (প্রদিপ দাশ) ২০ হাজার টাকা, শাপলা মৎস্য আড়ৎ (এস এম সজিব ঝন্টু) ২০ হাজার টাকা, ঠান্ডা মাসুদ ও জুয়েল মৎস্য ভান্ডার (খোকন চন্দ্র বিশ্বাস) ৫ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

এছাড়া দুপুর ১টায় খুলনা ঢাকা মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে ফকিরহাট বিশ্বরোড বাসস্ট্যান্ড মোড়ে অবৈধভাবে গাড়ি পার্কিং করায় চৌধুরী পরিবহনকে ৫০০ টাকা জরিমানা করা হয়। উপজেলার মেসার্স খান ফিলিং স্টেশনে ক্রেতাদের জ্বালানী তেল পরিমাপে কম দেওয়ায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন ফকিরহাটের ইউএনও ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জ্যোতি কনা দাস, খুলনার বিএসটিআই ইন্সপেক্টর রনজিৎ কুমার মল্লিক। ফকিরহাট মডেল থানার এএসআই আনোয়ার হোসেনসহ একটি পুলিশের দল অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top