• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় দামুড়হুদা উপজেলা সদরের ব্যবসা প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকান্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি | প্রকাশিত: ৯ অক্টোবর ২০২২, ০৮:১১

চুয়াডাঙ্গায় দামুড়হুদা উপজেলা সদরের ব্যবসা প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকান্ড

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা সদরের বাজারের জুতা-স্যান্ডেলের ব্যবসা প্রতিষ্ঠান ফারুক সু স্টোরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও দামুড়হুদা ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নেন।

জানা গেছে, শুক্রবার ( ৭ অক্টোবর) দিনগত রাত আনুমানিক ১২টার দিকে জেলার দামুড়হুদা উপজেলা শহরের চৌরাস্তা মোড়স্থ ফারুক সু স্টোরের ব্যবসা প্রতিষ্ঠানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনার খরব পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে দ্রুত ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। প্রায় দেড় ঘন্টা চেষ্টাকালে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তাঁরা। অগ্নিকান্ডের ঘটনাটি বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করেন সংশ্লিষ্টগণ।

এ বিষয়ে প্রতিষ্ঠানের মালিক ফারুক হোসেন নিউজফ্ল্যাশ ৭১ কে জানান, এ দুর্ঘটনায় তার সব শেষ হয়ে গেছে। এ দুর্ঘটনায় তার প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। এছাড়াও তিনি জানান, শুক্রবারে খুচরা ও পাইকারি বিক্রি করা প্রায় লাখ টাকার কোনো হদিস মিলছে না। ধারণা করছি আগুন লাগার আগে দেকানে চুরি হয়েছে।

স্থানীয়দের ধারণা দোকান মালিকের কথা অনুযায়ী যদি তার মালামাল বিক্রির রাখা টাকা ক্যাশে থেকে চুরি হয়েছে। আর যদি তা আগুন লাগার আগে চুরি হয়ে থাকেন । তাহলে এমনটাও হতে পারে চোরেরা সিগারেট ধরিয়েছিলেন। সেসময় সিগারেটের ফেলে রাখা অংশ থেকেও আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top