• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২

চুয়াডাঙ্গা প্রতিনিধি | প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২, ০৩:০৮

চুয়াডাঙ্গায় গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২

চুয়াডাঙ্গার আলোকদিয়াই গরু বোঝা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় দুই গরুর ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছেন আরো দুজন ।ট্রাকে থাকা ১৯টি গরুর মধ্যে মারা গেছে ৭টি গরু।

শুক্রবার (৪ নভেম্বর) ভোর সাড়ে ৩টার দিকে সদর উপজেলার চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের অদূরে ওই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আশরাফুল হক (৫০) ও মেহেরপুর পৌর এলাকার বাসস্ট্যান্ডপাড়ার হারুন উর রশিদের ছেলে মনির হোসেন (৪৫)। আহতরা হলেন-মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামের নিজাম শেখের ছেলে কালাম হোসেন (৪০) ও মেহেরপুর পৌর এলাকার খন্দকারপাড়ার জহির উদ্দীনের ছেলে মিনারুল ইসলাম (৪১)। নিহতদের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, আজ ভোরে বরিশাল থেকে ছেড়ে আসা গরুবোঝাই একটি ট্রাক মেহেরপুরে যাচ্ছিল। এসময় সদর উপজেলার চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের অদূরে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছে ধাক্কা দেয়। এতে ট্রাকে থাকা গরু ব্যবসায়ী আশরাফুল ঘটনাস্থলেই নিহত হন। মারা যায় ট্রাকে থাকা ১৯টি গরুর মধ্যে ৭টি গরু। ট্রাকের ভিতর আটকা পড়েন চালক ও হেলপার। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের ইঞ্জিনের আংশিক অংশ কেটে জীবিত অবস্থায় চালক ও হেলপারসহ তিনজনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ লিওন জানান, আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনির হোসেন নামে আরও একজন। বাকি দু'জনের অবস্থা আশঙ্কামুক্ত।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ওই সময় ট্রাকটি হেলপার চালাচ্ছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে ঘুমিয়ে পড়ায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা ঘটেছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top