শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইমোতে প্রতারণার অভিযোগ, গ্রেপ্তার যুবক

রাজশাহী থেকে | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০, ১৮:১২

ছবি: নিউজফ্ল্যাশ৭১

ইমোতে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের পর অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সাইফুল খান শামীম ওরফে জুম্মন খান নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে রাজশাহীর পবা থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, জুম্মন খান নিজেকে আমেরিকা প্রবাসী বলে দাবি করেন। কিন্তু বাংলাদেশে স্থায়ীভাবে বসবাসে আগ্রহ প্রকাশ করে ইমো অ্যাপের মাধ্যমে পবা থানার এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

পরে ইসলামী শরীয়াহ অনুযায়ী গেল জুন মাসে তারা বিয়ে করেন। প্রেমের সম্পর্ক থাকাকালীন ও বিবাহ পরবর্তী সময়ে আসামি সাইফুল খান ভিকটিমের কাছ থেকে ব্যবসায়িক সমস্যার কথা বলে এসএ পরিবহনের মাধ্যমে বিভিন্ন সময়ে ১১ লাখ ৩৯ হাজার টাকা হাতিয়ে নেন। ভুক্তভোগী প্রতারণা বুঝতে পেরে পবা থানায় লিখিত অভিযোগ করেন।

মামলাটি রুজুর পর রোববার (২৭ ডিসেম্বর) রাতে তাকে রাজধানীর মতিঝিল থানার ফকিরাপুল এলাকা থেকে জুম্মন খানকে গ্রেপ্তার করে পুলিশ।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার নাম-ঠিকানা এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। আসামির বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এনএফ৭১/জেএস/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top