• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুন্সীগঞ্জে অস্ত্র-টাকাসহ ৭ ডাকাত গ্রেফতার

শাকিল খান | প্রকাশিত: ৩ মে ২০২৩, ১৭:১৮

মুন্সিগঞ্জে গরুর ট্রলারে ডাকাতি করে পালানোর সময় ৪টি দেশীয় পাইপগানসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতরা নদী থেকে সাঁতরে তীরে উঠে দৌড়ে বাড়ি-ঘরে ঢুকে পড়লে স্থানীয়রা মাইকিং করে তাদের ঘেরাও করে ফেলে।

মঙ্গলবার (২ মে) সন্ধ্যা ৬টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের বাঘাইকান্দি এলাকায় এই ঘটনা ঘটে৷

আটকরা হলেন- এবাদুল (৩৫), তাজুল ইসলাম (৩০), মহসিন (৩০)। বাকি চারজনের নাম-পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

জেলা ও নৌ পুলিশ যৌথভাবে একাধিক অভিযান পরচিালনা করে বিভিন্ন জায়গা থেকে ৪টি পাইপগান, ১১ রাউন্ড কার্টুস, ৩৩ লাখ ৯৩ হাজার ৫০০ টাকা ও ডাকাতিতে ব্যবহৃত স্পিডবোট, ৯ টি মোবাইল উদ্ধার করে। এ ঘটনায় আরও ১৩ ডাকাত পালিয়ে গেছে।  

নৌপুলিশের চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মো. কামরুজ্জামান জানান, দুপুর আড়াইটার দিকে ২০ জন ডাকাতির পরিকল্পনা করে মুন্সিগঞ্জের মাওয়াঘাট থেকে একটি ২০০ হর্সপাওয়ারের স্পিডবোট নিয়ে আরিচা ঘাটে রওনা হয়। আরিচা ঘাটে দুপুর ২টা ৫০ মিনিটের দিকে পৌঁছে তারা একটি গরুর ট্রলারে ডাকাতি করে।

ডাকাতির খবর পেয়ে মাঝিরঘাট নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা ডাকাতদের ধাওয়া করেন। ডাকাতরা মাওয়ার দিকে এসে তারা কলিকালের কাল হয়ে ঢুকে মেঘনা নদীতে চলে আসে। ধাওয়া দেওয়ায় ডাকাতরা পুলিশের ওপর গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। এতে তারা মেঘনা নদী থেকে মুন্সিগঞ্জের ভেতর খাল হয়ে ঢুকে যায়। পরে বাঘাইকান্দি পৌঁছে তারা স্পিডবোট রেখে গ্রামে ঢুকে পড়ে। এ সময় অভিযান চালিয়ে স্থানীয়দের সহযোগিতায় ৭ জনকে আটক করা হয়।

আটকেরা নারায়ণগঞ্জ, চাঁদপুর, শরীয়তপুর ও মুন্সীগঞ্জের বাসিন্দা। তাদের বিরুদ্ধে অস্ত্র মামলা সহ একাধিক মামলা করা হবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top