• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

শাকিল খান | প্রকাশিত: ৭ মে ২০২৩, ১৭:৫৩

ছবি: সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বিকাশের পাঁচ প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৬ মে) দুপুরে সংবাদ সম্মেলনে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইমদাদ হুসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার (৫ মে) রাতে ভাঙ্গা উপজেলার কার্নিকান্দা গ্রামের ইব্রাহিমের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আটক ব্যক্তিরা হলেন- ইব্রাহিম আকন, ফাইজুর মাতুব্বর, শাহিনুর মাতুব্বর, অনিক শিকদার ও লিটু মাত্ব্বুর।

এ সময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইমদাদ হুসাইন জানান, কৌশলে বিকাশ ও নগদের মাধ্যমে বিভিন্ন প্রতারণার অভিযোগে জেলার ভাঙ্গা উপজেলার কার্নিকান্দা গ্রামের ইব্রাহিমের বাড়ি থেকে পাঁচ প্রতারককে ৬টি মোবাইল ও বিভিন্ন কোম্পানীর ১৮টি সিম সহ তাদের গ্রেপ্তার করে ভাঙ্গা গোয়েন্দ পুলিশের সদস্যরা।

তিনি আরও জানায়, বিভিন্ন সময় এই চক্রের সদস্যরা সুকৌশলে সাধরণ মানুষকে কল করে বয়স্ক ভাতা, শিক্ষার উপবৃত্তি, ঈদসহ বিভিন্ন অফার, বিকাশ ও নগদের একাউন্ট সংক্রান্ত বিভিন্ন অজুহাতে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়ে আসছিলো।

এ সময় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার ও ডিবির ওসি রাকিবুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top