• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ড্রোন উড়িয়ে চুরি, সিসি ক্যামেরায় চোরকে যে অবস্থায় দেখা গেল

শাকিল খান | প্রকাশিত: ২১ মে ২০২৩, ১৭:৫০

ছবি: সংগৃহীত

বরগুনায় অভিনব কায়দায় নির্মাণাধীন একটি বাড়ির দ্বিতীয় তলার বারান্দার গ্রিল কেটে চুরির ঘটনা ঘটেছে। পাশের একটি বাড়িতে থাকা সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজে চুরির আগে-পরের দৃশ্য ধরা পড়ে।

গত বৃহস্পতিবার (১৮ মে) রাতে পৌর শহরের ব্যাংক কলোনি এলাকার ফজলুর রহমানের ভবনের দ্বিতীয় তলার ভাড়াটিয়া আলতাফ হোসেনের ফ্লাটে এ ঘটনা ঘটে। এ সময় একটি ডিএসএলআর ক্যামেরা, স্মার্ট ওয়াচ ও আলতাব হোসেনের স্ত্রীর গলার স্বর্ণের চেইন ছিঁড়ে নিয়ে চলে যায় চোরেরা।

সিসি ক্যামেরার ফুটেছে দেখা গেছে, গত বৃহস্পতিবার রাত ১টা ২৭ মিনিট থেকে দুই ব্যক্তি আনাগোনা করছে ভবনের আশেপাশে। পরে রাত ২টা ২৭ মিনিটে দেখা যায় সামনের ভবনের একটি সিসি ক্যামেরা ভেঙে ফেলে। ড্রোনের মতো বস্তুও দেখা যায় উড়ে যেতে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ড্রোনের মাধ্যমে চোরেরা দেখছেন আশেপাশে কেউ কোথাও আছে কি না। পাশাপাশি দুই ভবনের মাঝখানে জানালার গ্রিল ধরে সানশেডে উঠে ওই ভবনের দ্বিতীয় তলার বেলকনিতে গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে তারা। এদিকে একই দিন ৩টা ৪৬ মিনিটে চুরি করে ভবন থেকে যাওয়ার সময় এক চোরকে দেখা যায় নগ্ন অবস্থায় ও দু’জনেই ছিল মুখোশ পরা।

ভবনের মালিক ফজলুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। শুক্রবার বিকেলের এ ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ করেন।

এ বিষয়ে শনিবার (২০ মে) বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মেদ বলেন, কিছু ছিচকে চোর বেড়েছে বরগুনায়। গত মাসেও চারটি চুরির মামলা হয়েছে থানায়। যার মধ্যে তিনটি শনাক্ত করেছি। তবে এদের আটকের পর আইনের ফাঁকফোকর দিয়ে বের হয়ে আবারও একই ঘটনা ঘটায়।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top